|

ন্যান্সির ভাই স্ত্রী নির্যাতনের মামলায় গ্রেফতার

প্রকাশিতঃ ১:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৮

নেত্রকোণা প্রতিনিধি: যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়েছেন স্বামী শাহারিয়ার আমান সানি। শুক্রবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতপাই পূর্বধলা রোডে বাসা থেকে গ্রেফতার করেছে নেত্রকোণা মডেল থানা পুলিশ।

একই মামলায় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাদিমুজ্জামান জায়েদকে আসামি করা হয়েছে। তাদের বিরুদ্ধে নির্যাতনে উস্কানি দেয়ার অভিযোগ আনা হয়েছে।

মামলা মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালে নেত্রকোণা সরকারি কলেজে পড়াশোনা করা কালীন সানির সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সামিউন্নাহার শানুর। এরই ধারাবাহিকতায় পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সানি বেকারত্ব দেখিয়ে বোন ন্যান্সি ও বোন জামাই জায়েদের সহায়তায় ও উস্কানিতে বিভিন্ন সময়ে শানুর পরিবারের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করে।

গত ২৬ আগস্ট রাতে শানুর পরিবারের কাছ থেকে ৫ লক্ষ টাকা যৌতুক এনে দেয়ার কথা। টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করলে, সে ক্ষিপ্ত হয়ে শিশুকন্যা সারাকে দুগ্ধ পান করানো অবস্থায় লাথি মেরে মেঝেতে ফেলে দেয়। এছাড়াও অমানসিক অত্যাচার নির্যাতনসহ মারধর করে এক পর্যায়ে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে। এসময় স্ত্রী শানুর চিৎকারে পাশের ঘরে থাকা সানির বন্ধুরা তাকে উদ্ধার করে। ঘটনার পর শানুকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন খান জানান, শাহারিয়ার আমান সানির বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাতে তার স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে যৌতুকের জন্য তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টার অভিযোগ এনে ১১ (খ) ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

একই মামলায় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাদিমুজ্জামান জায়েদকে আসামি করা হয়। মামলার প্রেক্ষিতে পুলিশ শুক্রবার সন্ধ্যার দিকে সাতপাই পূর্বধলা রোডস্থ ন্যান্সির বাসায় অভিযান চালিয়ে তার ছোট ভাই সানিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সানিকে আদালতে পাঠানোর চেষ্টা চলছে। মামলার অপর দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email