|

কণ্ঠশিল্পী ন্যান্সি ও জায়েদকে গ্রেফতারের দাবি

প্রকাশিতঃ ২:৫৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৮

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী সামিউন্নাহার শানুকে যৌতুকের জন্য নির্যাতনের উস্কানিদাতা কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার বর্তমান স্বামী নাজিমুজ্জামান জায়েদকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ ক্যাম্পাসে মানববন্ধন করেছে তার সহপাঠীরা।

আজ সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত মানববন্ধন চলাকালে শানুর উপর অমানসিক অত্যাচার-নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুমন সরকার অপু, সহ-সভাপতি খালিদ সাইফুল্লাহ সাদী বাবু, সহপাঠী তাসরুবা ইয়াসমিন সম্পা, লাবনী আক্তার ঐশী, আনিকা তাবাসসুম অমি, জেলা ছাত্রলীগের গ্রন্থনা প্রকাশনা সম্পাদক আলী আযহার বিপু ও মীর ছুটন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সামিউন্নাহার শানুর দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী ন্যান্সির ছোট ভাই ও শানুর স্বামী শাহারিয়ার আমান সানি গ্রেফতার হলেও অত্যাচার নির্যাতনের উস্কানিদাতা সানির বড় বোন কণ্ঠশিল্পী ন্যান্সি ও তার জামাই জায়েদকে এখন পুলিশ গ্রেফতার করেনি। তারা অবিলম্বে অভিযুক্ত এই দুই জনকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

মামলার এজহার সূত্রে জানা যায়, ২০১৫ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে পারিবারিকভাবে সানি ও শানুর বিয়ে হয়। তাদের চার মাস বয়সী এক সন্তান রয়েছে। বিয়ের পর থেকে বেকার সানি তার স্ত্রীকে যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু টাকা দিতে না পারায় স্ত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন সানি। এতে প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধনের অভিযোগ আনা হয়েছে ন্যান্সি ও তার স্বামীর বিরুদ্ধে।

সুত্র: বাংলাদেশপ্রতিদিন.

Print Friendly, PDF & Email