|

ঈশ্বরগঞ্জে ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের ৩ জন আটক

প্রকাশিতঃ ১০:৩০ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৮

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন সোহেল (৩০), হেলাল (৪০) ও মানিক (৩৫)।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঈশ্বরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলে আদালতে তাদের হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আগামী রোববার (২৩ সেপ্টেম্বর) রিমান্ড শুনানি হবে বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল।

তিনি জানান, শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলার কবিরভূল সোমা এলাকা থেকে এই প্রতারক চক্রের লোকদের আটক করা হয়। চক্রটি দীর্ঘদিন ধরে জিনের আছর হওয়া ব্যক্তির চিকিৎসার নাম করে গ্রামের সহজ-সরল মানুষদের প্রতারিত করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। এছাড়াও নিজেরা জিনের বাদশা পরিচয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে চক্রটি।

ওসি জানান, এই গ্রুপে কমপক্ষে ১০ থেকে ১২ জন সদস্য রয়েছে।

পুলিশ জানায়, এই প্রতারক চক্রের বিরুদ্ধে নান্দাইল উপজেলার আবু সাঈদের স্ত্রী লাইলী বেগম বাদী হয়ে ১২ লাখ টাকা প্রতারণার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে, গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) সদর উপজেলার ভাটিবারেরা এলাকা ও দাপুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ও ২৫ গ্রাম হেরোইনসহ  ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় বলে বাংলানিউজকে জানান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল। পরে শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় তাদের।

Print Friendly, PDF & Email