|

ত্রিশালে অসহায় মানুষের পাশে মেয়র আনিস

প্রকাশিতঃ ১:০৮ পূর্বাহ্ণ | মে ১৫, ২০২০


আনোয়ার হোসেন তরফদার, ভালুুকার খবরঃ করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি,ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সদস্য পৌরসভার দুইবারের নির্বাচিত মেয়র তরুণ রাজনীতিবিদ আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান (আনিছ)।

তার নিজস্ব উদ্যোগে পৌর শহর এলাকায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান আছে করোনা ভাইরাসের সংকট সময় থেকেই । তিনি অসহায় মানুষের স্বাস্থ্যসেবায় যেন কোন রকম গাফলতি না হয় এবং পৌর এলাকার কোন মানুষ খাদ্য ও চিকিৎসা সেবা থেকে যেন বঞ্চিত না হয়। সে কাজটুকু করে যাচ্ছেন মেয়রের আস্থাভাজন নেতাকর্মীরা।

করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই মাঠে রয়েছে ত্রিশালের মেয়র ও জনবান্ধব জনপ্রতিনিধি আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান। তিনি সরকারী বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন নিজ হাতে ‘মানবিক সহায়তা’ নিয়ে হাজির হচ্ছেন সংকটে পড়া মানুষের কাছে। রমজান মাসে দিনে দুস্থ অসহায়দের এাণ এবং সন্ধায় অসহায়দের বাড়ী-বাড়ী ঘুরে মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন তিনিএ পর্যন্ত প্রায় ১৫ হাজারের বেশি পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া এই নেতা জানান, করোনাযুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত রাখা হবে।

মেয়র বলেন, ‘করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি। তিনি বলেন-আমার দেহে প্রাণ থাকতে আমি আমি আমার পৌর এলাকাসহ উপজেলার কোন মানুষকে না খেয়ে মরতে দিবোনা। ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email