|

ত্রিশালে করোনায় অসুস্থ মানুষদের সেবা দেওয়ার জন্য হাসপাতালে গাড়ি দিলেন মেয়র -আনিছ

প্রকাশিতঃ ৬:২৬ অপরাহ্ণ | জুন ১৭, ২০২০

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় চলমান স্বাস্থ্য সমস্যায় নভেল করোনা ভাইরাস ১৯ এর প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় হাসপাতালের ডাক্তার, নার্স, বিভিন্ন রোগে ভর্তি হওয়া রোগী, ত্রিশালের দূরবর্তী এলাকা হতে টেস্ট দিতে আসা যানবাহনে ও পরিবহনে চলাচল করা সুস্হ যাত্রীদের কথা চিন্তা করে সারা ত্রিশাল উপজেলাকে সুরক্ষা রাখতে ত্রিশাল হাসপাতালে নিজ খরচে হাইসব্রান্ডের একটি গাড়ী দিয়েছেন, ত্রিশাল পৌরসভার জনপ্রিয় মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

১৭জুন বুধবার সকালে মেয়র আনিছুজ্জামান ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে হাইসব্রান্ডের এই গাড়িটি ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান,সহকারী কমিশনার( ভূমি)ত্রিশাল তরিকুল ইসলাম তুষার, হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, ডাক্তার নার্স।

বিষয়টি নিয়ে হাসপাতালের কর্তৃপক্ষের সাথে কথা বললে তারা জানান, দেশের কঠিন এ সময়ে মানব সুরক্ষার জন্য যে কাজটি মেয়র করেছেন তাহা সর্বমহলে প্রশংসিত হয়েছে তার এ কার্যক্রম ত্রিশালের জন্য বিরাট একটা পাওয়া সকল শ্রেণী-পেশার মানুষের সেবা দিতে মেয়র আলহাজ্ব আনিছুজ্জামান আনিছ গাড়িটি দিয়েছেন এটা একজন প্রকৃত জনসেবকদের দ্বারা সম্ভব।

পরে মেয়রের সাথে কথা বললে তিনি জানান, করোনার শুরু থেকেই পৌরসভা তথা সারা ত্রিশালের অসহায় মানুষ যারা করোনা প্রতিরোধে ঘর বন্দী ছিলেন,কাউকে আমি খালি হাতে ফিরিয়ে দেইনি এবং কাউকে না খেয়ে থাকতে দেইনি।

বঙ্গবন্ধুর অাদর্শ বুকে নিয়ে আমি চলি আর জন নেত্রী শেখ হাসিনার কাজ থেকে একটি জিনিষ শিখেছি সেটা হলো জনসেবা। এই জনসেবার মাঝেই আমি সারা জীবন থাকতে চাই। জীবনের শেষ বেলা পর্যন্ত আত্মার আত্মীয় ত্রিশালের সকল শ্রেণী-পেশা জনগনের সেবা করে যেতে চাই।

Print Friendly, PDF & Email