|

ভালুকায় শিশু নাজিফাকে মায়ের হাতে তুলে দিলেন ইউএনও

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকায় শিশু নাজিফা তাসকিয়াকে তার মায়ের হাতে তুলে দিয়েছেন ভালুকার ইউএনও সালমা খাতুন। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই শিশু বাচ্চাকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়।

জানা যায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাও গ্রামের মালেক মুন্সির ছেলে নাজমুল হাসানের সাথে বিয়ে হয় একই ইউনিয়নের বড় কাশর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শিউলি আক্তারের। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মাঝে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলতে থাকে। এরই মাঝে তাদের ঘড়ে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম হয়। নাম নাজিফা তাসকিয়া (২)। গত ২৪ জুন স্বামী-স্ত্রীর মাঝে ঝগরা হয় এক পর্যায়ে নাজমুল হাসান তার মেয়ে নাজিফা তাসকিয়াকে রেখে স্ত্রী শিউলি আক্তারকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এদিকে শিউলি আক্তার সন্তানের জন্য ব্যকুল হয়ে উঠে। শিউলি আক্তার এক পর্যায়ে তার সন্তান উদ্ধারের জন্য কোর্টে মামলা দায়ের করেন। ১৪ জুলাই বুধবার ভালুকার উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন নাজমুল হাসান ও তার পিতাকে বুঝিয়ে নাজিফা তাসকিয়াকে তার মা শিউলি আক্তারের হাতে তুলে দেন। এ সময় এক হৃদয় বিধারক দৃশ্যের সৃষ্টি হয়। এসময় নাজিফা তাসকিয়ার মা, দাদা, দাদী, নানা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, ‘শিশু বাচ্চাটি এখনও মায়ের বুকের দুধ খায়। তাছাড়া শিশুরা তার মায়ের কাছে থাকতেই বেশি পছন্দ করে। তাই আমি শিশুটির বাবাকে বুঝিয়ে শিশুটির মায়ের হাতে তুলে দিয়েছি।

Print Friendly, PDF & Email