|

সখীপুরে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা হত্যা চেষ্টা মামলায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা জেল হাজতে

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ণ | মার্চ ০২, ২০২১

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আব্দুল কাদের বাড়িতে গিয়ে তাকে হত্যা চেষ্টা ও ডাকাতি মামলায় জেল হাজতে গেলেন ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা আ. রাজ্জাক মিয়া ও তার ভাতিজা রফিক মিয়া।

রোববার বিকেলে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটে আদালত শামসুল আলমের বেঞ্চে তাদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়। আ. রাজ্জাক মিয়া সখীপুর উপজেলার সোলাপ্রতিমা গ্রামের আ.বছির মিয়ার ছেলে এবং কালিহাতী উপজেলার কোকডহরা ইউনিয়নের ভূমি উপ-সহকারী কর্মকর্তা।

কালিহাতি উপজেলা সহকারী কমিশনা (ভূমি) মো. কামরুল হাসান জানায়, কোকডহরা ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা আ. রাজ্জাক মিয়া জেল হাজতে আছে বলে শুনেছি।

জানা যায়, ২০২০ সালের ৫ মে রাতের বেলায় আ. রাজ্জাক মিয়া ও তার ভাতিজা রফিক মিয়া একটি সংঘবদ্ধ দল সোলাপ্রতিমা গ্রামে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আব্দুল কাদের বাড়িতে গিয়ে তাকে হত্যা চেষ্টা ও ডাকাতি করে। ওই সময় এ ঘটনায় সখীপুর থানায় ১১ জনের নামে হত্যা চেষ্টা ও ডাকাতির মামলা দেয়া হয়। যার নম্বর জি.আর ৫৩/২০। গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল কাদের এক মাস ঢাকার নিউ লাইফ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে বাড়ি আসেন।

এ সময় আসামীরা জামিনে আসলে মামলার বাদী জামিনের বিষয়ে আপিল করলে বিজ্ঞ আদালত গত রবিবার শুনানি শেষে আ. রাজ্জাক মিয়া ও তার ভাতিজা রফিক মিয়ার জামিন বাতিল করে তাদের জেল হাজতে পাঠায়।

Print Friendly, PDF & Email