|

ভালুকায় পূর্ব শত্রুতার জের ধরে হামলার অভিযোগ

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ণ | জুলাই ০১, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় জমি জমা নিয়ে বিরোধের জের ধরে মো: তাজ উদ্দিন ও তার স্ত্রীর ও ছেলের উপর হামলার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ৩০ জুন সকালে উপজেলার ধলিয়া গ্রামের দেয়ালিয়াপাড়া এলাকায়। এ ঘটনায় মো: তাজ উদ্দিন বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার ধলিয়া গ্রামের দেয়ালিয়াপাড়া এলাকায় ঘটনার দিন সকাল ১১ টার দিকে মো: তাজ উদ্দিন তার বাড়ির পাশে অটোরিকশা গ্যাড়েজের সামনে অবস্থান করছিলেন। এ সময় তার প্রতিপক্ষ মো: আরিফ মিয়া(৩৫), মো: উসমান আলি(৫৩), মো: সিদ্দিকুর রহমান(৫৬), মো: আলামিন(২৫), মোছা: সেলিনা আক্তার(৪৫) সহ আরো কয়েকজন হামলা করে।

হামলার ঘটনায় তিনি ও তার ছেলে গুরুতর আহত হন এবং ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। হামলার সময় তার স্ত্রী এগিয়ে আসলে তার শ্লীলতাহানি করা হয় বলেও উল্ল্যেখ রয়েছে অভিযোগে। তিনি হামলায় অংশ নেয়া ৫ জন সহ আরো অজ্ঞাত কয়েক জনের নাম উল্ল্যেখ করে ভালুকা মডেল থানায় একটি লিখিত মামলা নং-(১) দায়ের করেছেন তারিখ ০১-০৭-২০২১ইং। এ ব্যপারে তিনি অভিযুক্তদের আইন অনুযায়ী দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

এ বিষয়ে জানতে চাইলে ভালুকা মডেল থানার এস আই রওশন বলেন, মারপিটের ঘটনায় মামলা হয়েছে এবং আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email