|

ভালুকা সদর ইউনিয়নে যুবলীগের ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ণ | আগস্ট ২২, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

২২ আগস্ট রবিবার সকালে ভালুকা সদর ইউনিয়নের আশকা উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জনম মিস্ত্রীর সভাপতিত্বে এবং ভালুকা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুল ইসলামের সঞ্চালনায় ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন ও সাধারন সম্পাদক এজাদুল হক পারুল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, আরিফ আহামেদ মন্ডল, রাসেল সরকার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল, উপজেলা যুবলীগ সদস্য, রাসেদুজ্জামান বাবু ও আতাহার আলী মন্ডল, ইউনিয়ন যুবলীগ নেতা মিজানুর রহমানসহ ইউনিয়ন যুবলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় হতদরিদ্রদের মাঝে ৫শত প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ঢাল, আলু, তেল এবং পিয়াজ। অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email