|

ভালুকায় যুবলীগের ত্রাণ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

২৩ আগস্ট সোমবার ১১ ঘটিকায় জামিরাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে সাধারন সম্পাদক মাসুদ খানের সঞ্চালনায় ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুজ্জামান খান, সাধারন সম্পাদক আব্দুল হক মাষ্টার, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন সহ সভাপতি মকবুল হোসেন, মশিউর রহমান রুবেল ও সাধারন সম্পাদক এজাদুল হক পারুল।উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, আরিফ আহামেদ মন্ডল, রাসেল সরকার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল, উপজেলা যুবলীগ সদস্য রাশেদুজ্জামান বাবু ,মল্লিক বাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সবুজ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় হতদরিদ্রদের মাঝে ৫শত প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ঢাল, আলু, তেল এবং পিয়াজ।

অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email