|

ভালুকায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিদোয়ান সারোয়ার রব্বানীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ইউপি কার্যালয়ে সংবাদ ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান মো. রিদোয়ান সারোয়ার রব্বানী বলেন, দায়িত্বপ্রাপ্ত (ট্যাগ) কর্মকর্তার উপস্থিতিতে সরকার ঘোষিত ঈদুল আযহা উপলক্ষে জিআর প্রাপ্ত নগদ অর্থ ও বিজিএফ এর আওতায় প্রাপ্ত চাল সুষ্টভাবে বিতরণ করা হয়। একটি কুচক্রীমহল তাদের স্বার্থ হাসিলের জন্য আমার সুনাম ক্ষুন্ন করারে বর্তমান সরকারের সফলতাকে বিনষ্ট করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তারা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে বিভিন্ন অনলাইন পত্রিকা ও ফেসবুকে মিথ্যা বানোয়াট ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। আমি এসব বিভ্রান্তিকর অপপ্রচারের প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্নদের মাঝে ইউপি সদস্য মিনারা খাতুন, খাদিজা বেগম, রেখা আক্তার, আতিকুর রহমান, আজিজুল হক, আব্দুল বারিক, মোফাজ্জল হোসেন, মজনু শেখ, আমিরুল ইসলাম, সুরুজ মিয়া ও সোহরাব হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email