|

ভালুকায় গরীব ও দুস্থদের মাঝে ঈদ বাজার বিতরণ

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ভালুকায় গরীব ও দুস্থ প্রায় এক শত পরিবারের মাঝে ঈদ বাজার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা বর্তা গ্রামে প্রত্যাক বছরের ন্যায় ‘স্বপ্নকূড়িঁ ঈদ বাজার-২০১৯’ নামের ওই ইভেন্ট অনুষ্ঠিত হয়।

ইভেন্ট হোস্ট রফিকুল ইসলাম রিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত শেফার্ড গ্রুপ লিঃ ভালুকার এর ডিজিএম মো. মোখলেসুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি ও শিক্ষক শফিকুল ইমলাম খান, মানবাধিকার কমিশনের ভালুকা শাখার সভাপতি আ.ফ.ম. আফজান হাসান।

‘স্বপ্নকূড়িঁ ঈদ বাজার-২০১৯’ ইভেন্ট পরিচালনায় ছিলেন সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন “অভ্যুদয়” এর সভাপতি মো. আসাদুজ্জামান সুমন, মো. রাশেদ রানা, মো. রুমান আরিয়ান ও টেলেন্টড বয়েজ গ্রুপ। এসময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, অভ্যুদয়ের সাবেক সাধারণ সম্পাদক ইমন তালুকদার সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ হাবিবুল্লা জেহাদি, মহিলা বিষয়ক সম্পাদক তুরা রায়, সমবায় বিষয়ক সম্পাদক তানজিলা নীল প্রমুখ।

অনুষ্ঠান শুরুর আগে অভ্যুদয় এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা সদ্যপ্রয়াত বদরুল আহসান টিপুর রুহের আত্নার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। অনুষ্ঠান শেষে ‘স্বপ্নকূড়িঁ ঈদ বাজার-২০১৯’ বাস্তবায়নে সহযোগীতা করায় স্বপ্নকূড়িঁ পরিবারের পক্ষ থেকে শেফার্ড গ্রুপ লিঃ এর ডিজিএম মো. মোখলেসুর রহমানকে ‘বিশেষ সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email