|

ভালুকায় ভাসমান মানুষের মাঝে ছাত্রদল নেতার ইফতার বিতরণ

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ণ | মে ১৭, ২০২০

হাবিবুর রহমান শান্ত, স্টাফ রিপোর্টার: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায় ময়মনসিংহের ভালুকায় ইফতার নিয়ে রাস্তায় নেমেছে ভালুকা পৌর ছাত্রদলের এক ঝাক তরুণ নেতাকর্মী।

পৌর ছাত্রদল নেতা আদি খান শাকিল এর পৃষ্ঠপোষকতা ও অর্থায়নে ছিন্নমূল, ভাসমান রিক্সাচালক,ভ্যানচালক ও ভিক্ষুকদের মাঝে ইফতার নিয়ে রাস্তায় নেমেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (১৬ মে) বিকেলে পৌরসভার বিভিন্ন রাস্তায় রাস্তায় ঘুরে রোযাদারদের হাতে হাতে ইফতার বিতরণ করেছে তারা।

ভালুকা পৌরসভার রফিক নামের এক রিক্সাচালক জানান, আমি অনেক কষ্টে রোযা রেখে রিক্সা চালাই। লকডাউনের কারনে ইফতার করার কোন দোকানপাঠ খোলা নাই। সেই সময় কয়েকজন তরুন ছেলে এসে আমাকে ইফতার দিয়ে যায়। আমি তাদের জন্য মন খুলে দোয়া করি।’

পৌর ছাত্রদল নেতা আদি খান শাকিল জানান, জাতির এই ক্লান্তিলগ্নে ছাত্রদল মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার প্রভাবে অসহায় মানুষের পাশে থাকতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান আমাদের নির্দেশ দিয়েছেন।আমরা সর্বাত্মক চেষ্টা করবো অসহায় মানুষের পাশে থেকে তাদের জন্য কিছু করতে। ইফতার বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন তানভীর আহাম্মেদ শরীফ, আজমির আলম, নয়ন আহাম্মেদ, পলাশ খান, সালমান শরিফ, নিলয় খান, মামুন, রাকিব প্রমূখ।

Print Friendly, PDF & Email