|

ভালুকায় ইফতার মাহফিলের মাধ্যমে বাবা ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন এম. এ. ওয়াহেদ

প্রকাশিতঃ ৪:৫৭ পূর্বাহ্ণ | মে ২৪, ২০২০

জাহিদুল ইসলাম খান, বিশেষ প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট দানবীর আলহাজ্ব এম এ ওয়াহেদের অর্থায়নে শনিবার প্রায় ৬শত রোজাদার ব্যক্তিদের ইফতার করানো হয়। ওই ইফতার মাহফিলে তাঁর প্রয়াত বাবা আলহাজ সাকেন আলী মেম্বার ও তাঁর প্রিয় নেত্রী শেখ হাসিনার জন্য মোবাইলের মাধ্যমে সবার কাছে দোয়া চেয়েছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা ডাকাতিয়া ইউনিয়নের কলিয়াজুরি আহলে হাদীস জামে মসজিদে ওই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

তিনি দেশের চলমান সংকট করোনা ভাইরাসে নিহত ও আক্রান্তদের জন্য সবার কাছে দোয়া চান। চলমান এই সংকট উত্তরণের জন্য আল্লার দরবারে দোয়া কামনা করেন। সমবেত সকল মুসল্লিদের কাছে প্রিয় জন্মভূমি বাংলাদেশ যাতে এই মহামারী হতে রক্ষা পায় সেজন্য বিশেষ দোয়া করতে বলেন৷

ইফতার মাহফিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- আবুল কালাম আজাদ লেবু সহ-সভাপতি ডাকাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, আতিকউজ্জামান লস্কর, প্রধান শিক্ষক আংগারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যায়ল, আতাউর রহমান কামাল প্রভাষক সোনার বাংলা ডিগ্রী কলেজ, নুরে আলম জিকু যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক ডাকাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। আসাদউজ্জামান খান দুদু সভাপতি শ্রমিকলীগ ডাকাতিয়া ইউনিয়ন শাখা, হুমায়ুন আহাম্মেদ হিমু সাবেক সভাপতি ছাত্রলীগ ডাকাতিয়া ইউনিয়ন শাখা, মিজহাজ উদ্দিন সভাপতি সেচ্ছাসেবক লীগ ডাকাতিয়া ইউনিয়ন শাখা, আবুল হাসেম সাংগঠনিক সম্পাদক কৃষকলীগ ডাকাতিয়া ইউনিয়ন শাখা, শাহ আলম সরকার সভাপতি বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ডাকাতিয়া ইউনিয়ন শাখা।

উল্লেখ্য, আলহাজ্ব এম এ ওয়াহেদ তাঁর নিজ ব্যবসা প্রতিষ্ঠান দেখাশুনা করার জন্য পিএনজিতে অবস্থান করছেন। দেশে আসার ইচ্ছা থাকা সত্বেও বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের জন্য আন্তর্জাতিক বিমান বন্দর বন্ধ থাকায় তিনি দেশে আসতে পারছেন না বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email