|

গীতিকার জীবন মাহমুদ গৌরীপুর থেকে নিখোঁজ

প্রকাশিতঃ ১০:৫৯ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: চ্যানেল আই ও ডিসিআরইউ শোবিজ অ্যাওয়ার্ড বিজয়ী তরুণ গীতিকার জীবন মাহমুদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

পরিবার সূত্রে জানা গেছে, ৭ সেপ্টেম্বর রাতে ট্রেনের টিকিট সংগ্রহ করতে গিয়ে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহর থেকে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় জীবন মাহমুদের পরিবার গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছে। তবে শনিবার বিকাল পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জীবন মাহমুদের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালীহর গ্রামে। গান লেখার পাশাপাশি তিনি গৌরীপুর পৌর শহরে ‘আই ফ্যাশন, নামে একটি বিপনী বিতান পরিচালনা করতেন। শুক্রবার রাত নয়টায় তিনি ট্রেনের টিকিট সংগ্রহ করার কথা বলে শহরের নতুন বাজার এলাকার বাসা থেকে বের হন। এরপর রাতে তিনি আর বাসায় ফেরেননি। তার ব্যবহৃত মুঠোফোনের সংযোগও বন্ধ রয়েছে।

জীবন মাহমুদের ছোট ভাই আবু রায়হান জানান, শুক্রবার রাত নয়টায় তার ভাই গৌরীপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের টিকিট সংগ্রহের কথা বলে বাসা থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি। রাত ১১টার পর থেকে তার মুঠোফোনে কল করলেও ফোন রিসিভ করেননি। এরপর রাত আড়াইটার পর থেকে তার মুঠোফোনটি বন্ধ রয়েছে। তার সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। তাই কি কারণে তিনি নিখোঁজ হয়েছেন সেটা সঠিক বলতে পারছেন না পরিবারের কেউ।

শনিবার বিকালে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন বলেন, জীবন মাহমুদ নিখোঁজের ঘটনায় তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা তার অবস্থান শনাক্তের জন্য প্রযুক্তির সহায়তার পাশাপাশি সম্ভাব্য জায়গায় খোঁজ করছি। আশা রাখি দ্রুত তাকে উদ্ধার করতে পারবো।

উল্লেখ্য, জীবন মাহমুদের লেখা জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, বেলাল খানের গাওয়া ‘সোনাপাখি’, ‘বাজী’, আসিফ আকবর ও মোহনা নিষাদের গাওয়া ‘প্রেমের নদী’, ‘এই শোন’। আসিফ আকবর ও কনার গাওয়া ‘পূজারিনী’, আসিফ আকবর ও ঐশীর গাওয়া ‘তোকে চাই’ অন্যতম।

Print Friendly, PDF & Email