|

ত্রিশালে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ণ | জুন ২৯, ২০২০

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ‘তিনটি করে বৃক্ষরোপণ করুন, দূষণ মুক্ত স্বদেশ গড়ুন’ স্লোগান সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্দেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার সব্যসাচীর পরামর্শে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগের ছাত্রলীগ নেতা সাব্বির আহাম্মেদ সানির নেতৃত্বে সোমবার সকাল ১১ টায় বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে।

ত্রিশাল পৌর এলাকার রাস্তার পাশে প্রায় ২০০ গাছ রোপন করে ছাত্রলীগের এই নেতা। এ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদ ইসলাম, হিমেল চৌধুরী, পিয়াস সরকার রনি, সাদ্দাম হোসাইন, সিফাত আকন্দ, সহ ছাত্রলীগ অন্যান্য নেতৃবৃন্দ।

ছাত্রলীগের এই ধরণের মহতী কর্মসূচি আবারো প্রমাণ করলো, এই দেশের স্বাধীনতা অর্জনে আমরা যেমন তাজা প্রাণ বিসর্জন দিতে ভয় পাইনা, তেমনি পরিবেশ রক্ষাই আমরা প্রতিজ্ঞাবদ্ধ। দূষণমুক্ত পরিবেশ সকল নাগরিকের প্রতাশ্যা। তাই এই বাংলাদেশকে দূষণমুক্ত করা ও পরিবেশ ভারসাম্য রক্ষার মত মহৎ দায়িত্ব কাঁধে নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের সাহসী নেতাকর্মীরা। সকল নেতাকর্মীরা প্রতিজ্ঞাবদ্ধ যেমনি ভাবে তাঁরা ১৯৭১ বিজয় ছিনিয়ে এনেছে তেমনি ভাবে পরিবেশ ভারসাম্য রক্ষায় ও সফল হবে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়বদেশ।

ছাত্রলীগের সভাপতি বলেন, ছাত্রলীগের আজকের মতো মহতী কার্যক্রম আগামীতে পরিচালনা অব্যাহত রাখলে শিগ্রই সাধারন শিক্ষার্থীদের মন জয় করতে পারবে ঐতিহাসিক ও গৌরবান্বিত এই ছাত্র সংগঠনটি।

Print Friendly, PDF & Email