|

ত্রিশালের আমিরাবাড়ীর আগামী ইউপি নির্বাচনে সকলের ‘প্রিয় নাম’ এরশাদ

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০২০

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য প্রচারণা চালাচ্ছেন আরিফুল হক এরশাদ । আগামী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে এখনো প্রায় ১ বছরের অধিক সময় বাকী আছে। কিন্তু এরই মধ্যে প্রচারণা শুরু করেছেন এই নেতা।

ছাত্রলীগের হাত ধরে রাজনীতিতে প্রবেশ করেন তিনি। আমরাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করেন দক্ষতার সাথে। পরে জাতীয় শ্রমিক লীগ আমিরাবাড়ী ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এর দায়িত্বও পালন করেন । বর্তমানে এই নেতা আমিরাবাড়ী ইউনিয়ন যুবলীগের সদস্য হিসেবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে চলেছেন । তাঁর দায়িত্ব পালনে সততা ত্যাগ এবং হাইকমান্ডের নির্দেশ পালন করাসহ প্রতিটি দলীয় কর্মসূচী তে অংশ গ্রহন করে কর্মসূচি সফল করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীদের সুনজরে আছেন ।

এ বছর করোনা কালীন সময়ে তিনি অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তাঁর প্রত্যাশা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। এছাড়াও গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ করে আসছেন। মাদক বাল্য বিবাহ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন সহ ধর্ষনের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর নামে পরিচিত তিনি।

স্থানীয় সূত্রে জানাযায়, তিনি আমিরাবাড়ী ইউনিয়নের প্রতিটি মানুষ এবং যুবসমাজের প্রিয় মানুষ এরশাদ দানশীলতা এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও সবসময় সাধারণ মানুষের পাশে থাকায় ওই ইউনিয়নের সাধারণ মানুষ তাকে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

ভালুকার খবর কে আরিফুল হক এরশাদ বলেন, ‘আমার ইউনিয়নের মানুষ যদি চায় আমি আমার সকল কিছু দিয়ে তাদের পাশে থেকে সেবা করবো ইনশাআল্লাহ। তাদের এই চাওয়া পূরনের জন্য এবং তাদের সেবা করার জন্য আমি চেয়ারম্যান হিসেবে আগামী ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। আমি অত্র ইউনিয়নের সাধারণ মানুষের উপর পূর্ণ আস্হা রেখে শুধু এটুকুই বলব বিজয় আমাদের হবেই ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email